কুরবানী ঈদ ২০২২ – ঈদুল আযহা ২০২২ কত তারিখে

কুরবানী ঈদ ২০২২

Eid al-Adha 2022 in Bangladesh will begin in the evening of
Saturday, July 9
and ends in the evening of
Sunday, July 10

ঈদুল আযহা ২০২২

কুরবানী ঈদ ২০২২: ঈদুল আজহা ২০২২ কত তারিখে বাংলাদেশ ঈদুল আযহা ২০২২ কত তারিখে ঈদুল আযহা কত তারিখে আমাদের ধর্মীয় জীবনে দুইটি বড় এবং আনন্দের উৎসব হলো পবিত্র দুইটি ঈদ। তার ভেতরে আমরা পবিত্র ঈদুল ফিতর কিছুদিন আগে পালন করেছি। অবশ্য বরাবরের মতো যে আনন্দ এবং উৎসবের সঙ্গে আমরা ঈদ পালন করে তা করা সম্ভব হচ্ছে না।

ঈদ মোবারক ব্যানার

কোরবানির ঈদ ২০২২

কোরবানির ঈদ কত তারিখে 2022 আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিন। 2022 সালের কোরবানির ঈদ কবে হবে তা যদি আপনি জানতে পারেন তাহলে কোরবানির পশু আপনারা সেই অনুযায়ী কিনতে পারবেন। অনেকের পরিবারে স্থান সংকুলানের জন্য কোরবানির পশু একটু দেরিতে কেনেন।

তাছাড়া শহর অঞ্চলের মানুষ জায়গা স্বল্পতার কারণে কোরবানির পশু দেরিতে কেনেন এবং কোরবানি দেন। তাদের জন্য কোরবানির ঈদ কত তারিখে হবে তা জানা খুবই জরুরী। তাহলে তারা সেই অনুযায়ী এবং কোরবানির হাটের দিন অনুযায়ী কোরবানির হাটে উপস্থিত হয়ে কোরবানি কিনতে পারবেন।

২০২২ সালের কোরবানির ঈদ কত তারিখে হবে

গত ঈদুল ফিতরের তথ্য অনুযায়ী আমরা হিসাব করে যে তথ্য পেয়েছি সেই অনুযায়ী 2022 সালের কোরবানির ঈদ একুশে জুলাই অনুষ্ঠিত হবে। তবে সময়ের দুই অথবা এক দিন কমবেশি হতে পারে। আপনারা যদি উপরে উল্লেখিত তারিখ এর সঙ্গে সময় কিছুটা কমিয়ে অথবা বাড়িয়ে নেন তাহলে আপনাদের জন্য ঈদের যাবতীয় কর্মপরিকল্পনা সম্পাদন করা সম্ভব হবে।

কুরবানী ঈদ ২০২২
কুরবানী ঈদ ২০২২

তাই আপনারা উপরে উল্লেখিত তারিখ অনুযায়ী আপনাদের যাবতীয় কর্ম ব্যস্ততা শেষ করে বছরের নির্দিষ্ট সময়ে ঈদুল আযহা অথবা কোরবানির ঈদ পরিবারের সাথে পালন করার চেষ্টা করবেন। আর দেশের যে অবস্থা তাতে কোরবানিতে বাড়ি অনেকেই আসতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। তবে আপনার যদি সুযোগ থাকে তাহলে অবশ্যই কোরবানির ঈদ বাড়ির সাথে পালন করতে পারবেন। আগে থেকেই যদি আপনি কোরবানির ঈদ জানতে পারেন এবং সকল কাজ গুছিয়ে নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button