GadgetTechTechnology | প্রযুক্তি

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস | ৫ টাকায় ৫০০ এসএমএস

Rate this post

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস | ৫ টাকায় ৫০০ এসএমএস

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস – ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার নিয়ম জানুন সঠিক ভাবে এখানে> 500 এসএমএস ক্রয় করতে আপনার 5 টাকার প্রয়োজন হবে অর্থাৎ আপনার সিমে 5 টাকা থাকা লাগবে। আপনি যদি এই অফারটি পেতে চান তাহলে অবশ্যই আপনাকে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *123*2*7*1# এই কোডটি ডায়াল করার পর আপনার সিমে যদি পাঁচ টাকা ব্যালেন্স অ্যাভেলেবল থাকে।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস:- আমাদের মধ্যে অনেকেই আছেন যারা কিনা রবি সিম ব্যবহার করে থাকি। আর বর্তমান বাংলাদেশের মধ্যে সিম অপারেটরের মধ্যে আশাকরি দ্বিতীয়তম অবস্থান করে আছেন রবি সিম। আপনি যদি এই রবি সিমের গ্রাহক হয়ে থাকে অবশ্যই আপনার এসএমএস কেনার প্রয়োজন করে।

কেননা সিম দিয়ে যোগাযোগ করার অর্থাৎ সিম দিয়ে যদি আমরা কারো সাথে যোগাযোগ করতে চাই অবশ্য কয়েকটি পদ্ধতি করা যায় যেমনঃ টাকা কিংবা মিনিটস ব্যবহার করে কল দেওয়ার মাধ্যমে, ইন্টারনেট ব্যবহার করে ইমু কিংবা হোয়াটস্যাপ ইত্যাদির মাধ্যমে, এবং সর্বশেষ আমাদের যদি টাকা,মিনিট,কিংবা মেগাবাইট শেষ হয়ে যায় আমাদের সিম থেকে। তাহলে অন্য আরেকটি ভিন্ন পদ্ধতি হচ্ছে যার মাধ্যমে আমরা অন্যজনের সাথে কথা বলতে পারব সেটা হচ্ছে এসএমএসের মাধ্যমে।

এমন এক সময় ছিল যখন রবি সিম কোম্পানি তাদের প্রিয় গ্রাহকদেরকে কম টাকায় বেশি এসএমএস অফার করে থাকতো। কিন্তু এখন আশা করা যায় রবি সিম তাদের গ্রাহকদের কে সবচেয়ে বেশি কম টাকার মধ্যে এসএমএস অফার করে থাকে। তাই তো দিনদিন রবির গ্রাহক বৃদ্ধি পাচ্ছে বিশেষ করে বাংলাদেশের দক্ষিণাঞ্চলে রবির গ্রাহক বেশি দেখা দেয়।

তাই আপনি যদি একজন রবির গ্রাহক হয়ে থাকেন এবং তাদের থেকে কিভাবে কম টাকায় বেশি এসএমএস নিবেন এটা না জানেন তাহলে আপনি কি শেষ পর্যন্ত পড়েন। কেননা আজকের এই আর্টিকেলে রবি ৫ টাকায় ৫০০ এসএমএস থেকে শুরু করে আরো নানা ধরনের এসএমএস প্যাকেজ সম্পর্কে বর্ণনা করা হবে ইনশাআল্লাহ।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস (Robi 5 takay 5000 sms) এই অফারটির মেয়াদ হচ্ছে 30 দিন। অর্থাৎ আপনি এই প্যাকেজটি ক্রয় করার পর অবশিষ্ট এসএমএস 30 দিন পর্যন্ত ব্যবহার করতে পারবে। 500 এসএমএস ক্রয় করতে আপনার 5 টাকার প্রয়োজন হবে অর্থাৎ আপনার সিমে 5 টাকা থাকা লাগবে।

আপনি যদি এই অফারটি পেতে চান তাহলে অবশ্যই আপনাকে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *123*2*7*1# এই কোডটি ডায়াল করার পর আপনার সিমে যদি পাঁচ টাকা ব্যালেন্স অ্যাভেলেবল থাকে। তাহলে আশা করি আপনার রবি সিমের মধ্যে 500 এসএমএস চলে আসবে 1 মাসের জন্য।

রবির এসএমএস অফার যেগুলো রয়েছে অর্থাৎ কম দামে বেশি এসএমএস সেগুলোর মধ্যে অন্যতম হচ্ছে এই অফারটি অর্থাৎ 5 টাকায় 500 এসএমএস। আশাকরি একমাসের জন্য আপনি খুব ভালোভাবে এগুলো ব্যবহার করতে পারবেন।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস
রবি ৫ টাকায় ৫০০ এসএমএস

রবি এসএমএস প্যাকেজের মধ্যে এই প্যাকেজটি অন্যতম আরেকটি সুবিধা হচ্ছে আপনি এই এসএমএস গুলো দিয়ে প্রত্যেক অপারেটরের মধ্যে সেন্ড করতে পারবেন এসএমএস। বিভিন্ন সময় দেখা যায় আমরা আমাদের সিমের মধ্যে এসএমএস ক্রয় করি ঠিক আছে কিন্তু সেই এসএমএসগুলো প্রত্যেক অপারেটরের মধ্যে যায় না। যেমন বিভিন্ন অফারের মাধ্যমিক যখন আমরা এসএমএস ক্রয় করি রবি টু গ্রামীন সিম সহ‌ অন্যান্য অপারেটরের মধ্যে এসএমএস যায় না। আশা করি এই প্যাকেজটি মধ্যে সেই অসুবিধা নেই। আশা করা যায় আপনি যখন এই প্যাকেজটি ক্রয় করবেন তখন প্রত্যেক অপারেটরের মধ্যে এসএমএস সেন্ড করতে পারবেন।

রবি এসএমএস চেক কোড 2022

আমরা যখন রবি সিমে এসএমএস করি করি তখন আমাদেরকে অবশ্যই সেই এসএমএস চেক করার প্রয়োজন পড়ে। বিশেষ করে আমরা যখন আমরা এসএমএসগুলো ছোট বাটন ফোনের মধ্যে ক্রয় করে থাকি। কেননা আমরা যখন মুঠোফোন কিংবা স্মার্টফোনের মধ্যে রবি এসএমএস কিংবা অন্য যে কোন অপারেটরে এসএমএস ক্রয় করি সেগুলো খুব সহজেই প্রত্যেক অপারেটরের নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে চেক করতে পারি।

যেহেতু আমরা বাটন ফোনের মধ্যে অ্যাপস ব্যবহার করার সুবিধা উপভোগ করতে পারি না তাই অবশ্যই আমাদেরকে এসএমএস চেক করার জন্য রবি এসএমএস চেক কোড এর প্রয়োজন পড়ে। তো আপনি যদি বাটন ফোন কিংবা স্মার্টফোনের মধ্যে রবি এসএমএস চেক করতে চান করার মাধ্যমে। তাহলে আপনি আপনার ফোনের ডায়াল ফেটে যাওয়ার পর ডায়াল করুন *222*12# এই কোডটি ডায়াল করার পর আপনার সিমের অবশিষ্ট এসএমএস এবং মেয়াদ কয়দিন আছে সবগুলোই দেখতে পাবেন (সংগৃহীত) ।

রবি বিভিন্ন এসএমএস প্যাকেজ লিস্ট

রবি সিমের মধ্যে 15 টাকায় 250 এসএমএস সাত দিনের জন্য আপনি যদি পেতে চান। তাহলে আপনার রবি সিমে 15 টাকা রিচার্জ করার পর ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *121*6*5*1*1# এই কোডটি ডায়াল করলেই আপনি এই প্যাকেজটি ক্রয় করতে পারবেন। রবি সিমের মধ্যে 12 টাকায় 500 এসএমএস মাত্র একদিনের জন্য আপনি যদি পেতে চান। তাহলে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *121*6*5*2# এই কোডটি ডায়াল করলেই আপনি খুব সহজেই এই প্যাকটি ক্রয় করতে পারবেন।

Google News Flow Here

রবি সিমের মধ্যে আপনি যদি 2 টাকায় 10 এসএমএস পেতে চান সেক্ষেত্রে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করতে হবে *121*6*5*3# আপনার রবি সিমে যদি দুই টাকা ব্যালেন্স অ্যাভেলেবল থাকে তাহলে খুব সহজেই উপরে উল্লেখিত কোডটি ডায়াল করার মাধ্যমে এই প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

আপনার রবি সিমে যদি 5 টাকায় 100 এসএমএস পেতে চান 72 ঘণ্টার জন্য অবশ্যই আপনার ফোনে ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *121*6*5*5# এই কোডটি ডায়াল করার সাথে সাথে অর্থাৎ আপনার ফোনে 5 টাকা ব্যালেন্স এভেলেবেল থাকলে এই কোডটি ডায়াল করেই ক্রয় করতে পারবেন।

আপনি যদি আপনার রবি সিমে 10 টাকায় 200 এসএমএস ক্রয় করতে চান 72 ঘণ্টার জন্য অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করতে হবে *121*6*5*5# আপনার রবি সিমে টাকা ব্যালেন্স এভেলেবেল টাকার উপরে উল্লেখিত করলেই এই প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

আপনি যদি আপনার রবি সিমে 10 টাকায় 400 এসএমএস 24 ঘন্টার জন্য ক্রয় করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *121*6*5*6*1# এই কোডটি ডায়াল করলেই উল্লেখিত প্যাকেজটি ক্রয় করতে পারবেন। আপনি যদি আপনার রবি সিমে 10 টাকায় 800 এসএমএস ক্রয় করতে চান 24 ঘন্টার জন্য তাহলে অবশ্যই আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করতে হবে *121*6*5*7*1# আপনার রবি সিমে 10 টাকায় এভেলেবেল থাকার পর যদি এই কোডটি ডায়াল করেন তাহলে অবশ্যই আশা করি এই প্যাকেজটি নিতে পারবেন।

আশা করি আপনি জেনে গেছেন রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কিভাবে ক্রয় করতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button