সমকালীন তথ্য

আজকে আমার মন ভালো নেই পিক – আজকে আমার মন ভালো নেই

আজকে আমার মন ভালো নেই পিক

Rate this post

আজকে আমার মন ভালো নেই পিক

আরো আনেক পিক পেতে এখানে ক্লক করুন

স্যার আজকে আমার মন ভালো নেই’ বাক্যটি লেখা একটি উত্তরপত্রের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা গেছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম সেমিস্টারের এক শিক্ষার্থীর পরীক্ষার অতিরিক্ত উত্তরপত্রের প্রথম পৃষ্ঠায় বাক্যটি লিখেছেন। পাশেই আবার লাল কালিতে শূন্য নম্বর দিয়ে ‘বাতিল’ লেখা।

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – DGHS Job Circular 2022

ব্র্যাক ইন্টারন্যাশনাল চাকরির খবর ২০২২ ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার’ পদে জনবল নিয়োগ

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ তালিকা | সাপ্তাহিক পত্রিকা Ongoing all Government Job Circular 2022

মজা করে বিষয়টি বৃহস্পতিবার সকালে ফেসবুকে দিলেও রাত গড়াতে সত্যিই ওই শিক্ষার্থীর মন ভালো নেই। কারণ, বিষয়টি নজরে এসেছে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ কর্তৃপক্ষের। ঘটনা তদন্তে রোববার শিক্ষার্থীর ডাক পড়েছে বিভাগের চেয়ারম্যানের দপ্তরে।

তবে উত্তরপত্রটি কোনো পরীক্ষার অংশ নয় বলে গণমাধ্যমে জানিয়েছে বিভাগ কর্তৃপক্ষ। ওই শিক্ষার্থী মজা করে বৃহস্পতিবার সকালে ছবিটি প্রকাশ করেন।

ওই শিক্ষার্থী প্রথম আলোকে বলেন, ‘আজকে বিভাগের কোনো পরীক্ষা ছিল না। এই অতিরিক্ত উত্তরপত্রটি কিছুদিন আগে আমাদের ক্লাসরুমে পড়ে থাকায় বাসায় নিয়ে এসেছিলাম। পরে বৃহস্পতিবার সকালে উত্তরপত্রটিতে এই কথাটি লিখে সকালে ফেসবুকে পোস্ট করি। পরে অনেকেই বিষয়টি ঠিক হয়নি জানালে আমি তা সরিয়ে নেই। তবে অনেকে ছবিটি সংগ্রহ করে রাখায় এবং স্ক্রিনশট নেওয়া যায় তা ছড়িয়ে পড়েছে।’

বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মমিন উদ্দীন গণমাধ্যমে বলেন, ঘটনাটির জন্য ওই শিক্ষার্থী ভুল স্বীকার করেছেন।

আজকে আমার মন ভালো নেই পিক
আজকে আমার মন ভালো নেই পিক

Aj Amar Mon Valo Nei

আজকে আমার মন ভালো নেই স্ট্যাটাস, আজকে আমার মন ভালো নেই english, আজকে আমার মন ভালো নেই অডিও, আজকে আমার মন ভালো নেই translation, আসকে আমার মন ভালো নেই, আজকে আমার মন ভালো নেই english translation, মন ভালো নেই ছবি, আজকে আমার মন ভালো নেই ইংরেজি,

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button