Technology | প্রযুক্তি

ভালো এবং সেরা ওয়েব হোস্টিং কোম্পানি – Best Web Hosting 2022 (Real IT Solution)

Rate this post

Best Web Hosting 2022

Best Web Hosting 2022: যখন প্রশ্ন আসে, একটি ভালো এবং সেরা ওয়েব হোস্টিং কোম্পানির (web hosting company), তখন আমাদের অনেক কিছুই ধ্যানে রেখে হোস্টিং বাছাই করতে হবে। কারণ, একটি ভালো হোস্টিং অনেক কিছুর ওপরেই নির্ভর করে। এবং, একজন ব্লগার হিসেবে আমাদের সেগুলির বেপারে জানাটা অনেক জরুরি।

তাই, আজ এই আর্টিকেলে, ব্লগার দেড় জন্য সবচেয়ে ভালো ওয়েব হোস্টিং কোনটি এবং কেন, সেবেপারে আমি বলব। (Best web hosting platform).

Online Earning Site in Bangladesh Payment Bkash 2022

প্রথমেই মনে রাখবেন, আপনি যদি যেকোনো লোকাল (local) এবং সস্তা হোস্টিং (cheap web hosting) কম খরচে কেনার কথা ভাবছেন, তাহলে সেটা আপনার ব্লগ ও ওয়েবসাইটের জন্য অনেক ক্ষতিকারক হতে পারে।

কারণ, এই ধরণের লোকাল ওয়েব হোস্টিং কোম্পানি অনেক স্লো এবং লো কোয়ালিটির হয়। এবং, ব্লগ অধিক পরিমানে slow এবং downtime থাকার ফলে, আপনার ব্লগে ট্রাফিক, টাকা আয়ের সুযোগ এবং গুগল সার্চের ranking অনেক কমে যেতে পারে।

তাছাড়া, ব্লগে ফ্রি ট্রাফিক ও ভিসিটর্স পাওয়ার সব থেকে সেরা সার্চ ইঞ্জিন “Google search“, কখনোই একটি স্লো (slow) বা লো কোয়ালিটির (low quality) ওয়েবসাইট ভালো পায়না। এবং, এর ফলে আপনার ওয়েবসাইটে গুগল থেকে আনলিমিটেড ট্রাফিক পাওয়ার সম্ভাবনা ৯০ % কমে যায়।

তাই, আপনি যদি একজন প্রফেশনাল ব্লগার হয়ে দাঁড়াতে চান এবং নিজের ব্লগিং ক্যারিয়ারকে সঠিক ভাবে সফলতার দিকে নিয়ে যেতে চান, তাহলে প্রথমেই একটি প্রফেশনাল, ফাস্ট, ভালো কোয়ালিটির এবং সেরা ওয়েব হোস্টিং কোম্পানি বেঁচে নিন।

একটি, ফাস্ট এবং ভালো কোয়ালিটির হোস্টিং আপনার ব্লগের জন্য অনেক অনেক জরুরি। এই ব্যাপারে যদি আপনি ধ্যান না দিয়ে থাকেন, তাহলে যতই ভালো আর্টিকেল আপনি লিখছেন না কেন, গুগল সার্চ থেকে ট্রাফিক ও ভিসিটর্স পাওয়াটা আপনার জন্য প্রায় অসম্ভব হয়ে দাঁড়াবে।

ওয়েব হোস্টিং কি ? প্রকার, দাম এবং কেনার নিয়ম
হোস্টিং কেনার আগেই ধ্যান রাখুন ৫ জরুরি কথা

ওয়ার্ডপ্রেস এর জন্য কোন ওয়েব হোস্টিং ভালো ?

Blogger ব্যবহার করে, যারা একটি ফ্রি ব্লগার ব্লগ তৈরি করেছেন, তাদের আলাদা ভাবে কোনো হোস্টিং কেনার প্রয়োজন নেই। কিন্তু, যদি আপনি WordPress ব্যবহার করে একটি ব্লগ বা ওয়েবসাইট বানানোর কথা ভাবছেন, তাহলে অবশই একটি ভালো ওয়েব হোস্টিং প্ল্যান কিনে নিতে হবে।

আজ Real IT Solution, ওয়ার্ডপ্রেস এর জন্য সবচে সেরা এবং জনপ্রিয় হোস্টিং কোম্পানি হয়ে দাঁড়িয়েছে। এর কারণ অনেক। Digital ocean, cloud based VPS ওয়েব হোস্টিং আমাদের দেয়। Shared hosting এর তুলনায় এই প্রকারের VPS cloud hosting অনেক ফাস্ট এবং ভালো।

এখানে, আপনি আপনার ওয়েবসাইট বা ব্লগের জন্য আলাদা virtual private server তৈরি করতে পারবেন, যেখানে কেবল আপনার ওয়েবসাইট হোস্ট করা থাকবে। এবং, আপনি আপনার ওয়েবসাইটের প্রয়োজন হিসেবে RAM, CPU, Space, CPU Core বেঁচে নিতে পারবেন।

Real IT Solution কোম্পানিকে ওয়ার্ডপ্রেস (WordPress) ওয়েবসাইটের জন্য  ভালো, ফাস্ট এবং ভালো কোয়ালিটির।

Best Web Hosting 2022
Best Web Hosting 2022

Real IT Solution

Contact Us
(Main Office) 116 Polytechnic College Road, Khalishpur Khulna-9000
(Sales Office) Road: 19/3, House-4, Rupnagar R/A, Mirpur, Dhaka-1216
(880) 1718-131122 / (880) 1913-822229

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button