Facebook Video DownloadAffiliate MarketingAppsTech

ফ্রি ফেসবুক ডাউনলোড

Rate this post

ফ্রি ফেসবুক ডাউনলোড নতুন নিয়ম ।

ফ্রি ফেসবুক চালানোর উপায়-বিনামূল্যে ফেসবুক ব্যবহার করুন !

এ বিশ্বের সবচেয়ে বড় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুলোর মধ্যে ফেসবুক অন্যতম এবং গ্লোবাল রেংকিং এ ৩ নম্বরে আছে ফেসবুক, আমাদের কাছের ও দূরের সকল মানুষের সাথে সহজে যোগাযোগ রাখতে অনেক সাহায্য করে ফেসবুক। প্রথম দিকে অবশ্য মানুষ শখের বশে অথবা সময় কাটানোর জন্য ফেসবুক একাউন্ট খুললেও ধীরে ধীরে সেবাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে মানুষের মধ্যে। কিন্তু অনেকেই ফ্রি ফেসবুক চালানোর উপায় না জানার কারণে ফেসবুক ব্যবহারে বাধার সম্মুখীন হয়ে থাকেন। আর অনেকেই ফেসবুকে মেসেজ করে অথবা বিভিন্ন মাধ্যমে জানতে চায় কিভাবে ফ্রী ফেসবুক চালাবো।

Best Money Earning Apps in India

জন্ম নিবন্ধন যাচাই অনলাইন চেক apps | জন্ম নিবন্ধন লগইন

আর এ জন্য ফেসবুক এবং বাংলাদেশের বিভিন্ন মোবাইল অপারেটর সমূহের মধ্যে চুক্তির মাধ্যমে চালু হয়েছে জিরো ফেসবুক। আপনি কয়েক ভাবে ফ্রীতে ফেসবুক ব্যবহার করতে পারেন। আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে যেকোন একটি ব্রাউজার ওপেন করে  সার্চ বারে লিখুন লিখে ইন্টার প্রেস করুন যাতে সেবাটির একটি টেক্সট-অনলি ভার্সন বিনামূল্যে ব্রাউজ করা যায়। এছাড়া https://www.0.freebasics.com/ সাইট ভিজিট করে https://free.facebook.com/ ফেসবুকের ফ্রি ব্যাসিকস সেবার মাধ্যমে সেখান থেকে বিনামূল্যে ফেসবুক ব্যবহার করা যাবে অথবা আপনি freebasics অ্যাপস আপনার ফোনে ইন্সটল করে ফ্রীতে ফেসবুক চালাতে পারবেন।

এগুলো কিছু কিছু ফোনে কাজ না ও করতে পারে। তাই আপনি মোবাইলে ব্যালেন্স জিরো টাকা থাকা অবস্থায় চেস্টা করে নিশ্চিত হয়ে নিতে পারেন যে আপনার ফোনে এই ফ্রি ফেসবুক অফার কাজ করছে কি না।

ইতি মধ্যে আপনারা সকলেই জেনে থাকবেন যে আমাদের Mobile Phone Operators আমাদের বিনামুল্যে Facebook ব্যবহারেরে জন্য Facebook Zero Edition চালু করেছে ।

তবে দুঃখের বিষয় এই যে এটা ব্যবহার করতে এখনও কোনও Official Application নাই । আমাদের এটা ব্যাবহার করতে Browser এর সাহায্য নিতে হয় ।

যদি এমন হত একটা Single Click এর মাধ্যমে আমরা এটা ব্যবহার করতে পারছি , তবে অবশ্যই মন্দ হত না ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button