AdmissionResult Publishশিক্ষা

সরকারি স্কুলে ভর্তির বয়স ২০২২ -নতুন নীতিমালা জারি 2022

Rate this post

সরকারি স্কুলে ভর্তির বয়স ২০২২ দেখে নিন
16 নভেম্বর 2021 সালে এই বছর সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাই আপনারা অনেকেই সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার বয়স সংক্রান্ত তথ্য জানার চেষ্টা করছেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্টে সরকারি স্কুলের ভর্তির বয়স সীমা নির্ধারণ এবং কোন ক্লাসে ভর্তি হওয়ার জন্য ন্যূনতম বয়স কত লাগবে সেই বিষয়ে আলোচনা করা হয়েছে। আপনাদের প্রত্যেকের উচিত আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়া। তাহলে আপনি খুব সহজেই বুঝতে পারবেন সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার বয়স কত হওয়া লাগবে।

সরকারি স্কুলে ভর্তির বয়স ২০২২ New SSC Routine 2022 (এসএসসি রুটিন ২০২২ দেখুন)
আপনি যদি সরকারি স্কুলের ভর্তির বয়স খোঁজ করে থাকেন, তবে আমি বলব যে আপনি সঠিক জায়গায় আছেন। আমাদের এখানে ভর্তি পরীক্ষার বয়স সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

এবছর ভর্তি পরীক্ষায় অনলাইনের মাধ্যমে আবেদন 25 নভেম্বর 2021 সাল থেকে শুরু হয়েছে। তাই আপনারা অনেকেই আপনাদের পছন্দের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির জন্য আবেদন করার চেষ্টা করছেন।

তবে অনেক শিক্ষার্থীরা আছে যারা জানেনা, কোন শ্রেণীতে ভর্তি পরীক্ষার আবেদন করার জন্য নূন্যতম কত বয়স লাগবে। তাই আমাদের এখান থেকে দেখে নিন প্রথম থেকে নবম শ্রেণীর ভর্তি পরীক্ষার বয়স সম্পর্কে।
2022 শিক্ষার্বষে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির বয়স সীমা নির্ধারণ সংক্রান্ত
আমরা এখন 2022 শিক্ষাবর্ষের সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির বয়স সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করব। তাই আমাদের এখান থেকে এখনই আপনি দেখে নিতে পারবেন কোন শ্রেণীতে কত বয়স থাকা প্রয়োজন।

ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি অনুসারে 8 ডিসেম্বর 2021 সাল পর্যন্ত আপনারা আপনাদের পছন্দের শিক্ষা প্রতিষ্ঠানে অনলাইনের মাধ্যমে ভর্তি পরীক্ষার জন্য আবেদন করতে পারবেন। আমাদের এখানে আবেদন প্রক্রিয়া দেখানো হয়েছে। বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট 2022 কবে দিবে

যেহেতু আমাদের এই পোস্টটি আপনাদের ভর্তি পরীক্ষার বয়স সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। তাই আপনাদের উচিত দেরি না করে এখনি আপনাদের ভর্তি পরীক্ষার বয়স জেনে নেওয়া।

সরকারি স্কুলে ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম শ্রেণিতে ভর্তির বয়স
যেহেতু আপনারা সরকারি স্কুলের বিভিন্ন শ্রেণীতে ভর্তির বয়স সংক্রান্ত বিষয়ে অনলাইনে মাধ্যমে জানার চেষ্টা করছেন। তাই আমি বলবো যে আমাদের এখান থেকে দেখে নিন আপনাদের নির্ধারিত বয়স সীমা।

১ম শ্রেণিতে ভর্তির জন্য জন্ম তারিখ হতে হবে ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩১ ডিসেম্বর ২০১৫

২য় শ্রেণিতে ভর্তির জন্য জন্ম তারিখ হতে হবে ১ জানুয়ারি ২০১৪ থেকে ৩১ ডিসেম্বর ২০১৪

৩য় শ্রেণিতে ভর্তির জন্য জন্ম তারিখ হতে হবে ১ জানুয়ারি ২০১৩ থেকে ৩১ ডিসেম্বর ২০১৩
৪র্থ শ্রেণিতে ভর্তির জন্য জন্ম তারিখ হতে হবে ১ জানুয়ারি ২০১২ থেকে ৩১ ডিসেম্বর ২০১২

৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য জন্ম তারিখ হতে হবে ১ জানুয়ারি ২০১০ থেকে ৩১ ডিসেম্বর ২০১০

সরকারি স্কুলে ভর্তির বয়স ২০২২
সরকারি স্কুলে ভর্তির বয়স ২০২২

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button