Guardian Life InsuranceBank Job Circular

Guardian Life Insurance | গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স সম্পাকে তথ্য।

Rate this post

Guardian Life Insurance | কিভাবে গার্ডিয়ান লাইফের শুরু?

প্রযুক্তি আর অবকাঠামোর আধুনিকায়নে প্রতিদিন সমৃদ্ধ আর উন্নত হচ্ছে পৃথিবী। মুহূর্তের মধ্যে যেমন ছুটে বেড়ানো যাচ্ছে পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে, তেমনি গতিময়তার সাথে তাল সামলাতে না পেরে ঘটছে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা। ঘূর্ণিঝড়, জ্বলোচ্ছাস, টর্নেডো, মহামারী, সুনামি প্রভৃতি প্রাকৃতিক দুর্যোগ, দুর্ঘটনা, ভবনধ্বসের মত নানা অঘটন এবং দুরারোগ্য ও প্রাণঘাতী রোগের প্রকোপ অত্যধিক হারে বেড়ে যাওয়াতে দিন দিন মানুষের জীবন হয়ে উঠছে অনিরাপদ ও ঝুঁকিপূর্ণ।

আনসারে জীবন – ইতিহাস – বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

মানুষ কখনোই দুর্ঘটনা চায় না। চায় না তার সাজানো সংসারটি হঠাৎ কোন দুর্ঘটনায় ছিন্নভিন্ন হয়ে যাক। অনিশ্চিত, অনিরাপদ কিংবা ঝুঁকিপূর্ণ এই জীবনের দুশ্চিন্তা স্বভাবতই মানুষকে উদ্বিগ্ন করে তোলে। মানুষ চায় তার অবর্তমানে তার পরবর্তী প্রজন্ম একটি নিরাপদ, বিশ্বস্ত ও নির্ভরতার ছায়ায় বড় হোক।

এমনি অনিশ্চিত সময়ে, মানুষকে আর্থিক ক্ষতির ঝুঁকি থেকে বাঁচাতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ২০১৪ সালে যাত্রা শুরু করে। ব্র্যাক, স্কয়ার ও এপেক্স এর মত ৩টি স্বনামধন্য প্রতিষ্ঠানসহ দেশের অন্যান্য খ্যাতনামা প্রতিষ্ঠানের সম্মিলিত উদ্যোগে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রতিষ্ঠিত হয়েছে। আর্থিক সহযোগিতার এই ক্ষেত্রে নতুন আঙ্গিকে এবং নতুন ধরনের কিছু সেবা গ্রাহকের হাতে তুলে দেওয়াই কোম্পানির মূল লক্ষ্য। একটি সম্পূর্ণ নিরাপদ ভবিষ্যৎ গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বদ্ধপরিকর।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button