circularnews24Job CircularJob News BDJob News Paper

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – JUST Job Circular 2022

Rate this post

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – JUST Job Circular 2022: প্রতিবারের মত এইবার ও যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই সরকারী প্রতিষ্ঠানটি ৪ টি পদে ১৪ জনকে নিয়োগ দেবে। সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে নারী-পুরুষ যে কেউ অফলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিম্মােক্ত পদগুলাে পূরণের নিমিত্তে বর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

JUST Job Circular 2022

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিদিন অনেক সরকারি চাকরির খবর ও সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এমনি একটি
সরকারি প্রতিষ্ঠান হলো যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ইতিহাস সাক্ষ্য দেয় যে শত শত বছর ধরে চলে আশা সমুদ্র বানিজ্য একটি দেশের প্রান সরুপ আন্তর্জাতিক বানিজ্য সম্প্রসারন ও অর্থনৈতিক উন্নয়নে সমুদ্র বন্দরের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ৪ টি পদ খালি আছে। এই ৪ টি পদ পূরণ করার জন্য যোগ্য জনবল প্রয়োজন। কি ধরণের যোগ্যতা দরকার তা নিম্নে স্পষ্ট ভাবে ও বিজ্ঞপ্তি তে উল্লেখ করা আছে।

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । DGDA Job Circular 2022

আবেদন করার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয়:

বয়সের ক্ষেএে কোনো এফিডেভিট গ্রহনযোগ্য নয়।
টিএ/ডিএ প্রদান করা হবে না।
আবেদন পএে দেওয়া মোবাইল নম্বর টি সব সময় সচল রাখতে হবে।

যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের নিয়ম:

আবেদনকারীকে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরমে প্রয়ােজনীয় সকল কাগজপত্রসহ ০২ সেট আবেদন রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশাের-৭৪০৮ বরাবরে আগামী ১৮/০৫/২০২২খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।

রেজিস্ট্রার, যবিপ্রবি এর কার্যালয় অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটঃ www.just.edu.bd হতে আবেদন ফরম ও যােগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করা যাবে। প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিলিখিত কাগজপত্রের ছায়ালিপি সংযুক্ত করতে হবে- (ক) শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র

  • (খ) সদ্য তােলা পাসপাের্ট সাইজের ০৩ কপি ছবি
  • (গ) জাতীয় পরিচয় পত্র
  • (ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। বয়স গণনার ক্ষেত্রে আবেদন জমার শেষ তারিখ পর্যন্ত হিসাব করতে হবে। চাকুরীতে নিয়ােজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। তুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র (নির্ধারিত সময়ের পর) গ্রহণ করা হবে না।

দরখাস্তের সাথে “রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” এর অনুকুলে অগ্রণী ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে ক্রমিক নং ০১ এর জন্য ১১০০/- টাকা, ক্রমিক নং ০২ এর জন্য ৯০০/-টাকা এবং ক্রমিক নং ০৩ হতে ক্রমিক নং ০৪ এর জন্য ৫০০/- টাকা মূল্যের পে-অর্ডার ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) অবশ্যই সংযুক্ত করতে হবে। প্রত্যেক প্রার্থীকে তার প্রার্থীত পদের নামসহ দপ্তর/বিভাগের নাম খামের উপর। স্পষ্টাকারে লিখতে হবে। উপাচার্য মহােদয় অভিজ্ঞতা সম্পন্ন বিভাগীয়/অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার যে কোন ০১ (এক) টি শর্ত শিথিল করতে পারবেন।

প্রার্থীর যােগাযােগের বর্তমান ঠিকানা লিখিত ১০/- (দশ) টাকার ডাকটিকেট সম্বলিত দুইটি ফেরত খাম আবেদন পত্রের সাথে সংযােজন করতে হবে। বিদ্রঃ স্মারক নং- যবিপ্রবি/১০০২/রাজস্ব জনবল (নিয়ােগ বিজ্ঞপ্তি)/পার্ট-৫/১৯-৯৫৮, তারিখঃ ১০/০৩/২০২০খ্রি. মােতাবেক সহকারী টেকনিক্যাল অফিসার পদে যারা আবেদন করেছেন সেসকল প্রার্থীগণের এপিপিটি, এনএফটি, জিইবিটি, এফএমবি, এমবি, রসায়ন, গণিত বিভাগের ক্ষেত্রে পুনঃরায় আবেদন করার প্রয়ােজন নাই।

আবেদনের শেষ তারিখ ও সময়: রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশাের-৭৪০৮ বরাবরে আগামী ১৮/০৫/২০২২খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে।
যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তি…

JUST Job Circular 2022
JUST Job Circular 2022

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button