Government Jobs BDচাকরি নিয়োগ বিজ্ঞপ্তিচাকরির খবর প্রথম আলো | সরকারি চাকরির খবরচাকরির নিয়োগ | জেলার চাকরির খবর

MOHFW Job Circular 2021 স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

Rate this post

MOHFW Job Circular স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এই সরকারি চাকরি বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃপক্ষ প্রকাশ করেছে। বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃপক্ষের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে  www.circularnews24.com সবার আগে প্রকাশ হয়ে  থাকে। তাই বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

Ministry of Health and Family Welfare MOHFW Job Circular 2021

Job Circular 2021

স্বাস্থ্য অর্থনীতি ইউনিট নিয়োগ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য অর্থনীতি ইউনিট এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। স্বাস্থ্য অর্থনীতি ইউনিট হিসাব রক্ষক পদে ০১ জনকে নিয়োগ দেবে। পদটিতে বাংলাদেশের সকল জেলার নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

পদের নাম: হিসাব রক্ষক (এসএসকে)

পদ সংখ্যা: ০১ টি।

শিক্ষাগত যোগ্যতা: বানিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি।

বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র আগামী ২০ সেপ্টেম্বর ২০২১ তারিখের মধ্যে মহাপরিচালক (অতিরিক্ত সচিব), স্বাস্থ্য অর্থনীতি ইউনিট ও লাইন ডাইরেক্টর, হেলথ্ ইকনোমিক্স এন্ড ফিন্যান্সিং ওপি, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, আনসারী ভবন (৪র্থ তলা), ১৪/২ তোপখানা রোড, ঢাকা এর বরাবর অফিস চলাকালীন সময়ে ডাকযোগে/ক্যুরিয়ারে/সরাসরি পৌঁছাতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Post Related Things: bd job today, New job circular, bd recent job circular, Job Circular সরকারী চাকরির খবর, চাকরির খবর প্রথম আলো, চাকরির বাজার, আজকের চাকরির খবর, চাকরির ডাক,  আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper, চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, সাপ্তাহিক চাকরির পত্রিকা, niport.teletalk.com.bd, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ পরীক্ষার প্রশ্ন, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি, স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, স্বাস্থ্য অধিদপ্তর নোটিশ, স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ ২০২০ রেজাল্ট, স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ ২০২১ রেজাল্ট, স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button