Government Jobs BDPolice Job circularসরকারী চাকরি

পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি – পুলিশ নিয়োগ ২০২২ সার্কুলার

Rate this post

পুলিশ নিয়োগ ২০২২ সার্কুলার

Police SI Job Circular 2021 : Bangladesh Police Sub Inspector SI job circular 2021 বাংলাদেশ পুলিশ বাহিনীতে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাব-ইন্সপেক্টর পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। এস আই পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে ০৮ অক্টোবর ২০২১ তারিখ থেকে এবং চলবে ০৪ নভেম্বর ২০২১ তারিখ পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বয়স সীমা: আবেদনের জন্য প্রার্থীদের বয়স ০৮ অক্টোবর ২০২১ তারিখে ১৯ থেকে ২৭ বছর হতে হবে। তবে ২৫ মার্চ ২০২০ তারিখে যারা সর্বোচ্চ বয়সসীমা অতিক্রম করেছেন তারাও আবেদন করতে পারবেন। এসএসসি/সমমান সার্টিফিকেটে উল্লিখিত জন্মতারিখই চুড়ান্ত বলে গণ্য হবে। শুধু অবিবাহিত নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে নুন্যতম স্নাতক ডিগ্রির অধিকারী এবং কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

শারীরিক যোগ্যতা: (ক) পুরুষ প্রার্থীদের(সকল কোটা) জন্য উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩২ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩৪ ইঞ্চি হতে হবে।

(খ) নারী প্রার্থীদের জন্য সব কোটায় উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে।

প্রার্থীদের ওজন উচ্চতা ও বয়স অনুযায়ী নির্ধারণ করা হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://police.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে কনস্টেবল পদে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ০৮ অক্টোবর ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ০৪ নভেম্বর ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন ও সুযোগ-সুবিধা: সাফল্যজনকভাবে মৌলিক প্রশিক্ষন সমাপ্তির পর ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের দশম গ্রেড অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

এ ছাড়া রয়েছে ট্রাফিক ভাতা, বিনা মূল্যে পোশাক, ঝুঁকি ভাতা, স্বল্প মূল্যে রেশন ও চিকিৎসা সুবিধা। থাকবে নিয়মানুযায়ী উচ্চ পদে পদোন্নতিসহ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাওয়ার সুযোগ।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন…

Police SI Job Circular 2021
Police SI Job Circular 2021 www.police.gov.bd job circular 2021 bangladesh police cid job circular 2021 bangladesh police si job circular 2020 asi job circular 2021 highway police job circular 2021 www.police.gov.bd result 2020 si circular 2021 pdf police constable job circular 2021 last date
Police SI Job Circular 2021
www.police.gov.bd job circular 2021 bangladesh police cid job circular 2021 bangladesh police si job circular 2020 asi job circular 2021 highway police job circular 2021 www.police.gov.bd result 2020 si circular 2021 pdf police constable job circular 2021 last date Police SI Job Circular 2021

Police SI Job Circular 2021

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button