Government Jobs BDJob Circular in BangladeshJob News BDJob News Paper

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ – Polli Bidyut Job Circular 2022

Rate this post

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ Polli Bidyut Job Circular 2022: ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। এই পোস্টটিতে বাংলাদেশের সকল জেলার পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত আলোচনা করেছি। বেকারদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি অনেক বড় একটি সুযোগ। পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশের শিক্ষিত বেকারদের জন্য দুর্দান্ত একটি সুখবর। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতিতে আবারো নতুন জনবল নেওয়া হবে। সারা বাংলাদেশ থেকে আবেদন করা যাবে। নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগামী ২৭ এপ্রিলের মধ্যে আবেদন করতে হবে। আবেদন ফর্ম পূরণ করার সময় সকল তথ্য সঠিক ভাবে দিবেন।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ ২০২২ – DGNM Job Circular 2022

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার অতি সম্প্রতি প্রকাশ করেছে। পল্লী বিদ্যুৎ চাকরী বাংলাদেশের বেকারদের মাঝে চাহিদার শীর্ষে আছে। আপনি যদি ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বাংলাদেশের গ্রামীণ এলাকায় বিদ্যুৎ পৌঁছে দিতে পল্লী বিদ্যুৎ নিরলস কাজ করে যাচ্ছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন (বিআরইবি) ১৯৭৭ প্রতিষ্ঠা করা হয়। এটি বাংলাদেশের সবথেকে বড় বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান। আপনি যদি ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি চাকরী করতে চান তবে নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বাংলাদেশের যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ তথ্য

নিয়োগের শিরোনাম ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি
জবের ধরণ কোম্পানি চাকরী
বিজ্ঞপ্তি প্রকাশ ৬ এপ্রিল ২০২২
বিজ্ঞপ্তির উৎস জাতীয় পত্রিকা/অফিশিয়াল ওয়েবসাইট
মোট পদ সংখ্যা উল্লেখ নেই
কত ক্যাটাগরি ০১ টি
শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণী
বয়স সীমা ১৮- ৩০  বছর
আবেদন করার মধ্যম ডাকযোগে
আবেদন শুরু  এপ্রিল ২০২২ 
আবেদনের শেষ সময়  ২৭ এপ্রিল ২০২২

 

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার

Polli Bidyut Job Circular 2022
Polli Bidyut Job Circular 2022

এমইএস নিয়োগ ২০২২ – MES Job Circular 2022

 

Source: Daily Ittefaq, 06 April 2022

Application Deadline: 27 April 2022

আবেদনের নিয়ম

সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে চান তবে আমাদের অনুচ্ছেদটি দেখতে পারেন। তবে বিস্তারিত জানতে প্রথমে সার্কুলার ভাল করে দেখতে হবে। কতৃপক্ষ সার্কুলারে যে ভাবে আবেদন করতে বলেছে, আপনাকে সকল নিয়ম মেনে আবেদন করতে হবে। আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফর্মটি পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button